‘জয় শ্রীরাম’ না বলায় মাদ্রাসা শিক্ষককে চলন্ত ট্রেন থেকে ধাক্কা

‘জয় শ্রীরাম’ স্লোগান না দেওয়ায় চলন্ত ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে এক মাদ্রাসা শিক্ষককে। তাও আবার সম্প্রতির রাজ্য হিসেবে পরিচিত পশ্চিববঙ্গের কলকাতায়। ভুক্তভুগি ব্যক্তির নাম হাফিজ মুহম্মদ শাহরুখ হালদার। আর অভিযোগের তীর কট্টরপন্থী হিন্দু সংগঠনের দিকে।

জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে হুগলি যাওয়ার জন্য দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থেকে শিয়ালদাগামী লোকাল ট্রেন ধরেছিলেন শাহরুখ।

২৬ বছরের ওই যুবক জানিয়েছেন, ট্রেনে আগাম কিছু লোকজন চিৎকার করছিলেন। পাশের কামরায় যে কোনও গণ্ডগোল চলছে, তা বোঝা যাচ্ছিল। হঠাৎই ওদের কয়েকজন আমার কামরাতেও চলে আসে। পোশাক, মাথায় টুপি ও দাড়ি দেখেই শাহরুখকে ‘ইচ্ছাকৃতভাবে চিহ্নিত’ করা হয় বলে অভিযোগ।

শাহরুখের অভিযোগ, আমায় গালিগালাজ করা হয়। প্রতিবাদ করলে মারধর করে। ওরা আমায় ঘিরে নেয়, ‘জয় শ্রীরাম’ স্লোগান দিতে বলতে থাকে।

কিন্তু স্লোগান দিতে না চাওয়ার জেরে ওই মাদ্রাসা শিক্ষককে আরো মারধর করা যায়। ট্রেন পার্ক সার্কাস স্টেশনে ঢোকার সময় কোনও রকমে পালানোর চেষ্টা করেন শাহরুখ। তবে ব্যর্থ হওয়ায় বেধড়ক মারধর করা হয় তাকে। এরপর চলন্ত ট্রেন থেকেই ধাক্কা দিয়ে প্ল্যাটফর্মে ফেলে দেওয়া হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর