গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা গৌরব

ওপার বাংলার ‘ওগো নিরুপমা’ সিরিয়াল খ্যাত অভিনেতা গৌরব রায় চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অস্ত্রোপচার করা হতে পারে বলে জানা যায়। খবর সংবাদ প্রতিদিন।

গৌরবের কপালে একটি বড় ফোঁড়া হয়েছিল। তাতেই সমস্যা শুরু হয়। সাধারণ ফোঁড়ার মতোই ছিল প্রথমে। পরে ধীরে ধীরে ব্যথা বাড়তে থাকে। মঙ্গলবার (২২ জুন) শুটিং ছেড়ে বাড়ি চলে যেতে হয়েছিল গৌরবকে। পরদিন সকালে কপালে ফুলে যায় এবং বাম চোখ খুলতে পারছিলেন না অভিনেতা। পরে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে আবির চরিত্রে অভিনয় করেন গৌরব। এর আগেও একবার অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। জিম করতে গিয়ে ব্যথা পেয়েছিলেন কনুইয়ে। সেবার বেশ ভুগেছেন এ অভিনেতা। পরীক্ষা করে দেখা গেল, টিউমার হয়েছে সে জায়গায়। ডাক্তারের পরামর্শ মেনে বায়োপসি করতে হয়েছিল গৌরবকে।

অভিনেতার অসুস্থতার খবরে চিন্তিত তার ভক্তরা। চিন্তা ভাঁজ পড়েছে প্রযোজক-পরিচালকদের কপালেও। তার দ্রুত সুস্থতা কামনা করেছেন অনেকেই। এদিকে অভিনয়ের পাশাপাশি কবিতা লিখতেও পছন্দ করেন গৌরব। নেট দুনিয়ায় বেশ সরব থাকেন তিনি।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর