দুর্গাপুরে ভ্রাম্যমান আদালতে জরিমানা

নেত্রকোনার সীমান্তবর্তী উপজেলা দুর্গাপুরে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় উপজেলা প্রশাসন থেকে জারিকৃত গণবিজ্ঞপ্তিতে ওষুধের দোকান ব্যাতিত অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান রাত ৭টার পরে বন্ধ রাখা নির্দেশনা দেয়া হয়েছে। এ কঠোর বিধি নিষেধ তদারকি ও প্রচারে মাঠে নামে ভ্রাম্যমান আদালত।

বুধবার (২৩ জুন) রাতে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর ফুডগ্রেডবিহীন কেমিক্যাল ও নোংরা পরিবেশে কেক, রুটি, বিস্কুট উৎপাদন করায় ভৈরব বেকারিকে ১০ হাজার ২০০ টাকা জরিমানা ও দুইটি মামলা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রুয়েল সাংমা।

এ সময় উপস্থিত ছিলেন, দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহবুবুর রহমান ও বাজার প্রতিনিধিবৃন্দ।

এর আগে গত ২০ উপজেলায় একই দিনে এক পরিবারের আটজনসহ নয়জনের করোন শনাক্ত হলে ইউএনও মোহাম্মদ রাজীব উল আহসান রাতেই কঠোর বিধি নিষেধের গণবিজ্ঞপ্তি জারি করেন।

এতে উল্লেখ করা হয়, ওষুধের দোকান ব্যতিত ভারতীয় সীমান্তবর্তী এলাকাসমূহে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সন্ধ্যা ৬টা ও অন্যান্য এলাকায় ৭টার মধ্যে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করতে হবে। স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধসহ কাঁচা বাজারসমূহ উন্মুক্ত স্থানে স্থানান্তর করে ক্রয়-বিক্রয় নিশ্চিত করতে হবে।

রাজেশ গৌড়/বার্তা বাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর