কেন্দুয়ায় হিমালয় ফিলিং স্টেশনকে ৫০ হাজার টাকা জরিমানা

নেত্রকোণার কেন্দুয়ায় ওজনে কম দেয়ার অপরাধে হিমালয় ফিলিং ষ্টেশনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৩ জুন) সন্ধ্যা পৌনে ৬টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কেন্দুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.খবিরুল আহসান।

ওজন পরিমাপ ও মানদণ্ড আইন ২০১৮ এর ২৯/৪৬ ধারায় এই আদালত পরিচালনা করে এই অর্থদণ্ড প্রদান করা হয়।

তিনি জানান, কেন্দুয়া পৌরশহরের সাউদপাড়া এলাকার হিমালয় ফিলিং ষ্টেশন থেকে ক্রেতাদের অকটেন, পেট্রোল ও ডিজেল ওজনে কম দেয়ার অভিযোগে ময়মনসিংহ বিভাগীয় বিএসটিআই কার্যালয়ের কর্মকর্তারা বিকালে অভিযান চালিয়ে সত্যতা পান।

তাৎক্ষণিক বিষয়টি জানানো হলে ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। সেখানে হিমালয় ফিলিং ষ্টেশন ব্যবস্থাপক হাবিবুর রহমান নিজেদের দোষ স্বীকার করলে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

ময়মনসিংহ বিএসটিআই বিভাগীয় কার্যালয়ের পরিদর্শক জয়দেব রাজবংশী জানান, ভোক্তকরা বেশকিছুদিন ধরে হিমালয় ফিলিংষ্টেশনটির বিরুদ্ধে ওজনে কম দেয়ার অভিযোগ করে আসছিলেন। এরই প্রেক্ষিতে আজ এই অভিযান চালানো হয়।

রাজেশ গৌড়/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর