উপজেলা আ’লীগ সভাপতি নৌকা প্রতীকে পেলেন ৫ ভোট

বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি কেন্দ্রে নৌকা প্রতীকে ভোট পড়েছে মাত্র ৫টি। কেন্দ্রটি ইউনিয়নের মধ্য বুড়িরচরে। এই কেন্দ্রের প্রার্থী ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান।

সোমবার (২১ জুন) দেশের ২০৪টি ইউনিয়নের মত বরগুনার বুড়িরচর ইউনিয়নেরও ১১টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

জানা যায়, মধ্য বুড়িরচরের এই কেন্দ্রটি আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবীরের বাড়ির কাছে। এই কেন্দ্রে মোট ভোট পড়েছে ২ হাজার ৩৯১টি। এর মধ্যে আনারস প্রতীকে পড়েছে ২ হাজার ৩৮৩টি, নৌকায় ৫টি ও হাতপাখায় ৩টি।

এ বিষয়ে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান বলেন, কেন্দ্রটি স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবীরের নিজ বাড়ির এলাকায়। হুমায়ুন কবীর নির্বাচনের শুরু থেকেই সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে এলাকায় ভীতির সৃষ্টি করেছেন। ভোটের দিন তিনি নৌকার এজেন্টদের ভয়ভীতি দেখিয়ে প্রভাব বিস্তার করে ওই কেন্দ্রে প্রচুর জাল ভোট আদায় করেছেন। এর বড় প্রমাণ কেন্দ্রে মোট ২ হাজার ৬০০ ভোটের ২ হাজার ৩৯৩ ভোট কাস্ট হওয়া।

তবে অভিযোগ অস্বীকার করে বিজয়ী চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবীর বলেন, আমার এলাকার কেন্দ্রে ভোটারদের উপস্থিতি নিশ্চিত করেছি আমি। এ কারণে বেশি ভোট কাস্ট হয়েছে। ভোটাররা নৌকায় যে ভোট দিয়েছেন, তিনি তাই পেয়েছেন। এখানে কোনো জাল ভোট পড়েনি; প্রভাব বিস্তারের ঘটনাও ঘটেনি। নৌকার প্রার্থীর বাড়ির কাছের কেন্দ্রেও তো আমি নামমাত্র ভোট পেয়েছি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর