দেবরের অন্ডকোষে ছুরি মেরে হত্যা করলো ভাবি

চট্টগ্রামের লোহাগাড়ায় পারিবারিক কলহের জের ধরে ভাবি নাছিমার (২৩) ছুরিকাঘাতে দেবর ইউনুছ (৪২) খুন হয়েছেন। বুধবার ( ২৩ জুন) সন্ধ্যার দিকে উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কুমিরাঘোনা জঙ্গলিয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে নাছিমা (২৩) ও তার স্বামী ইউসুফকে গ্রেফতার করেছে পুলিশ। ইউসুফ ঘটনার পর কৌশলে বড়হাতিয়া আধুনগর সংযোগ সড়ক হয়ে পালিয়ে যাওয়ার সময় গফর মুন্সি পাড়া এলাকায় রেললাইন থেকে স্থানীয়রা ধরে পুলিশে সোপর্দ করে।

জানা যায়, ইউসুফের দু’জন স্ত্রী রয়েছে। প্রথম স্ত্রীকে নিয়ে সে চট্টগ্রাম শহরে থাকেন। দ্বিতীয় স্ত্রী নাছিমা গ্রামের বাড়িতে থাকতেন।

স্থানীয়রা জানান, নাছিমার ঘরে রাতবিরাতে বিভিন্ন লোকজন আসা যাওয়া করতো। নিহত ইউনুছ বাধা দিলে প্রায় সময় ঝগড়াঝাটি হতো। মঙ্গলবার (২২ জুন) এ নিয়ে আবারও ঝগড়া হয়। নাছিমা বিষয়টি তার স্বামী ইউসুফকে জানালে বুধবার দুপুরে চট্টগ্রাম শহর থেকে সে বাড়িতে আসে। এরপর লোহাগাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বিকেলে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষের লোকজনের সঙ্গে কথা বলে সমস্যা সমাধানের জন্য বৃহস্পতিবার (২৪ জুন) থানায় উপস্থিত হওয়ার জন্য বলে। পুলিশ চলে যাওয়ার পর আবারও ঝগড়া-বিবাদে লিপ্ত হয় উভয়পক্ষ। এক পযার্য়ে ঘাতক নাছিমা দেবর ইউনুছের অন্ডকোষে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এ বিষয়ে লোহাগাড়া থানার ওসি জাকের হোসেন মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঘটনায় জড়িত নাছিমা ও তার স্বামী ইউসুফকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসি। আটকদের বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আবদুল করিম/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর