কেরানীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

কেরানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। মঙ্গলবার রাত পুনে বারোটার দিকে র‌্যাব-১০ কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া মাঠের কোনা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২৩ জুন) ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর ওবায়দুর রহমান বার্তা বাজারকে গ্রেফতারের বিষয়টি জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হল, মোঃ রনি (২৮), মোঃ কোরবান (২৫), মোঃ রিপন (২৫), মোঃ রতন (৩৩) ও মোঃ আকাশ (২৭) ।

মেজর ওবায়দুর বলেন, ‘মঙ্গলবার রাত পুনে বারোটার দিকে র‌্যাব-১০ দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া মাঠের কোনা এলাকায় অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার করে।’এ সময় তাদের কাছ থেকে একটি রামদা, দুটি সুইচ গিয়ার চাকু, দুটি চাকু ও চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‍্যাবের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, প্রত্যেকে একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা বেশ কিছুদিন যাবত দক্ষিণ কেরানীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে আসছিল।

এছাড়া তারা সংঘবদ্ধভাবে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বিভিন্ন এলাকায় বিভিন্ন সময়ে যানবাহন থামিয়ে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে বলে স্বীকার করেন। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে কেরানীগঞ্জ থানায় ডাকাতি প্রস্তুতির মামলা দায়ের করা হয়েছে।

রানা আহমেদ/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর