আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার (২৩ জুন) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক থেকে এ মিছিল বের করা হয়।

বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে সকালে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সকাল ১১ টার দিকে ক্যাম্পাসের মূল ফটক থেকে মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গোল চত্বরে এসে মিছিল শেষ হয়।

এসময় নেতা-কর্মীরা ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’, ‘কুবির মাটি, ছাত্রলীগের ঘাটি’, ‘বাংলাদেশ ধন্য, শেখ হাসিনার জন্য’ ইত্যাদি স্লোগান নিয়ে এগোতে থাকে। মিছিল শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

উক্ত মিছিলে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাধারণ সম্পাদক হানিফ ওয়াহিদ, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্ত, কাজী নজরুল ইসলাম হলের সহ- সভাপতি নাজমুল হাসান পলাশ, খাইরুল বাশার সাকিব, এনায়েত উল্লাহ, কাজল হোসাইনসহ বিভিন্ন হলের নেতা-কর্মীরা।

এরপর বাদ মাগরিব বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

সাজ্জাত হোসেন/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর