এবার বোনের বাসায় হামলা চালানোর অভিযোগ কাদের মির্জার নামে

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও নোয়াখালীর বসুরহাটের পৌর মেয়র রোকেয়া বেগমের বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৩ জুন) সন্ধ্যার দিকে বসুরহাট থানা সংলগ্ন এইচআর ভবনের বাসায় এই হামলা চালানো হয়। রোকেয়া বেগম কাদের মির্জার ভাগ্নে ও প্রতিপক্ষ ফখরুল ইসলামের মা।

এ বিষয়ে রোকেয়া বেগম বলেন, মির্জা কাদেরের গুণ্ডাবাহিনী এ হামলা করেছে। আর কে আছে কোম্পানীগঞ্জে, সে তো এখন গডফাদার। পুলিশ তাকে প্রটেকশন দিচ্ছে, সে বিশাল ক্ষমতাধর। মির্জার গুণ্ডাবাহিনী বাসায় হামলা করে আমার ছেলে রাহাতকে খুঁজতে থাকে। আমি তাদের বলি- আমি মন্ত্রীকে ফোন দিচ্ছি; তারা বলে মন্ত্রী কী করবে। তোর ছেলেকে বাহির করে দে তখন দেখবি, এখন কী করি। এ সময় হামলাকারীরা বাসায় ইট-পাটকেল নিক্ষেপ করে একটি ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে।

সেতুমন্ত্রীর ভাগ্নে ফখরুল ইসলাম রাহাত বলেন, কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিবদমান দ্বন্দ্বের জেরে কাদের মির্জার অনুসারী কেচ্ছা রাসেলের নেতৃত্বে আমার বাসায় হামলা করা হয়েছে। এ সময় তারা অকথ্য ভাষায় গালমন্দ করে।

তবে এ বিষয়ে জানতে কাদের মির্জাকে ফোন করা হলে তার ফোন রিসিভ করেন ব্যক্তিগত সহকারী সিরাজুল। তিনি জানান, মেয়র বিশ্রামে আছেন। এ ধরনের কোনো ঘটনার সঙ্গে মেয়র অনুসারী কেউ জড়িত নয়। উনি শান্ত আছেন, উনাকে উত্তেজিত করার জন্য এসব করা হচ্ছে।

এদিকে কোম্পানীগঞ্জ থানার ওসি জানান, কয়েকজন লোক এসে বাসার গেটে লাথি মেরে গালমন্দ করেছে। এ ধরনের একটা সংবাদ আমরা পেয়েছি। আমি ঘটনাস্থলে আছি, বিষয়টি আমি খতিয়ে দেখছি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর