সরিষাবাড়ীতে যুবলীগের উদ্যোগে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সংকটে, সংগ্রামে ও অর্জনে গণমানুষের পাশে আওয়ামী লীগ”” এই স্লোগানকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ীতে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার পিংনা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে আনন্দ র‍্যালী বের করা হয়।

র‍্যালীটি পিংনা ইউনিয়ন যুবলীগের কার্যালয় থেকে বের হয়ে পিংনা বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে মুক্তিযোদ্ধা সংসদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে যুবলীগের দলীয় কার্যালয়ে কেক কাটা হয়।

এসময় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামছুল হক সুমু, স্বাস্থ্য সম্পাদক বাবুল মিয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক সেলিম আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল হক সজনু, সাংগঠনিক সম্পাদক আসাদুল আলম জুবেল, তাতী লীগের সভাপতি আক্তার হোসেন প্রমুখ।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদ, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদ,আত্মার মাগফেরাত কামনা করে।প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

মোস্তাক আহমেদ মনির/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর