আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে নৌকা উপহার পেলেন অসহায় চার জেলে

আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে মাছ ধরা নৌকা উপহার পেলেন বাগেরহাটের শরণখোলার অসহায় চার জেলে। বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে বলেশ্বর নদের পাড়ের বেড়িবাঁধের ওপর এক আনুষ্ঠানের মাধ্যমে তাদেরকে নৌকা হস্তান্তর করা হয়। রায়েন্দা ইউনিয়ন পরিষদের কোটা থেকে বরাদ্দকৃত টিআর প্রকল্পের অর্থে এই নৌকা নির্মাণ করা হয়।

নৌকাপ্রাপ্ত জেলেরা হলেন রায়েন্দা ইউনিয়নের রাজেস্বর গ্রামের জগেন্দ্র হালদার, মিলন বালা, রনজিৎ হালদার এবং জিলবুনিয়া গ্রামের আ. আজিজ হাওলাদার।

নৌকাপ্রাপ্ত জেলেরা বলেন, আমাদের নিজেদের নৌকা না থাকায় খুব কষ্টে দিন কেটেছে এতোদিন। অন্যের নৌকায় শ্রমিক হিসেবে মাছ ধরে যা আয় হতো তা দিয়ে কোনোমতে সংসার চলতো। এখন নিজেদের নৌকা হয়েছে। মাছ ধরে যা আয় হবে তা দিয়ে ভালোভাবেই চলতে পারবো।

রায়েন্দা ইউপির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলনের সভাপতিত্বে নৌকা বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, ইউএনও সরদার মোস্তফা শাহিন, ইউএনওর সহধর্মিনী রোখসানা চৌধুরী, আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, সাংবাদিক নজরুল ইসলাম আকন, হুমায়ুন কবির, ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

বাবুল দাস/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর