ছাত্রীকে উত্যাক্তের ঘটনায় ৩ জনকে জরিমানা

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল আফতাব উদ্দিন কলেজিয়েট স্কুলের এক ছাত্রীকে উত্যাক্তের অপরাধে মোবাইল কোর্টে ৩ জনকে জরিমানা ও মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে উক্ত স্কুলে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

স্কুলের কলেজ শাখার দ্বাদশ শ্রেণির ছাত্র বড়দল গ্রামের আঃ গফফারের ছেলে হাসান ও তার বন্ধু খোকন সরদারের ছেলে একাদশ শ্রেণির ছাত্র নাইমুলসহ কয়েকজন তাদের এক সহপাঠি ছাত্রীকে উত্যাক্ত করে আসছিলো। মঙ্গলবার ক্লাসে হাসান আবারও তাকে উত্যক্ত করলে উত্যাক্তের শিকার ছাত্রীটি অধ্যক্ষ বরাবরে হাসান, নাইম, ধ্রুব ও আজিজের নামে লিখিত অভিযোগ করলে শিক্ষকবৃন্দ হাসানকে আটক করেন। অন্যরা চলে যায়। পরবর্তীতে সহকারী কমিশনার (ভূমি) পাপিয়া আক্তার ঘটনাস্থানে পৌছে মোবাইল কোর্ট পরিচালনা করে ছাত্র বিধায় প্রথমবারের মত কারাদন্ড না দিয়ে উত্যক্তকারী হাসানকে ১০০০ টাকা জরিমানা এবং হাসান, নাইম ও মহিলা মেম্বার লহুমা খাতুনকে মুচলেকা নিয়ে মুক্তি দেওয়া হয়।

এসময় অধ্যক্ষ ড. শিহাব উদ্দিন, দাতা সদস্য রফিকুল ইসলাম, পুলিশ কর্মকর্তাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর