দুদকে সম্পদের তথ্য দিলেন বগুড়ার সাংসদ বাবলু

বগুড়া-৭ (শাজাহানপুর-গাবতলী) আসনের সংসদ সদস্য রেজাউল করিম বাবলু দুর্নীতি দমন কমিশনে (দুদক) তাঁর সম্পদের যাবতীয় নথিপত্র জমা দিয়েছেন। বুধবার দুপুরে দুদকের বগুড়াস্থ আঞ্চলিক কার্যালয়ে হাজির হয়ে তিনি নিজের সম্পদের তথ্য দেন।

দুদক সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাংসদ রেজাউল হলফনামায় যে সম্পদ বিবরণী দাখিল করেছেন, তার চেয়ে অনেক বেশি সম্পদ অর্জনের অভিযোগ আছে তাঁর বিরুদ্ধে। তাঁর বগুড়ায় নির্মাণাধীন বাড়ি, ঢাকায় ফ্ল্যাট, ব্যক্তিগত তিনটি গাড়ি কেনার তথ্য আছে।

রেজাউল করিম হলফনামায় পেশা সাংবাদিকতা উল্লেখ করেন। তবে সাংবাদিকতা থেকে তিনি কত টাকা আয় করেন, সে বিষয়ে কোনো তথ্য এবং আয়কর বিবরণীও ছিল না। বার্ষিক আয় পাঁচ হাজার টাকা, জামাতাদের কাছ থেকে ধারদেনা ও দানের টাকায় নির্বাচনী ব্যয় মেটানোর কথা উল্লেখ করেছিলেন তিনি। নিজের কাছে নগদ ৩০ হাজার টাকা এবং ব্যাংকে ৩০ হাজার টাকা জমা ছিল তাঁর। বাহন বলতে ছিল ৫০ হাজার টাকা মূল্যের একটি মোটরসাইকেল।

খালিদ হাসান/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর