নীলফামারীতে ৫দিন ধরে অবরুদ্ধ এক পরিবার

নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় বসতবাড়িতে প্রতিবন্ধকতা সৃষ্টি করে ১টি পরিবারকে ৫দিন ধরে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে। বাড়িতে প্রবেশের রাস্তায় প্রতিবেশীরা টিন এবং বাঁশের বেড়া দেয়। উপজেলার নিতাই ইউপি’র নিতাই বাড়ি মধুপুর কুঠিয়াল পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

কিশোরগঞ্জ থানা ওসি আব্দুল আউয়াল অভিযোগের বিষয়টি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী আবুল হোসেন জানান, গত শনিবার থেকে ৫ দিন ধরে ওই পরিবারের সদস্যরা অবরুদ্ধ করে রেখেছে। এ ঘটনার প্রতিকার চেয়ে আমি প্রতিবেশী আব্দুল খালেককে প্রধান করে ৮ জনের নামে থানায় একটি লিখিত অভিযোগ দ্বায়ের করি।

অভিযোগ সূত্রে জানা যায়, একই এলাকার মৃত্যু মোশাহাব আলীর ছেলে আবুল হোসেন খরিদ মূলে ১২শতক এবং সরকারি খাস খতিয়ানের ১২শতকের মধ্যে ৪শতক জমিতে দীর্ঘ ১০বছর যাবৎ বসবাস করে আসছেন।

ইতোমধ্যে শনিবার (১৯ জুন) সকালে প্রতিবেশী মৃত্যু বোদা মামুদের ছেলে আব্দুল খালেকের স্ত্রী-সন্তানসহ তার গংরা প্রভাব খাটিয়ে বাড়িতে প্রবেশের যাতায়াতের রাস্তা টিন, বাঁশের বেড়া দিয়ে বন্ধ করে দেন। এতে আবুল হোসেনের পরিবারের ৪ জন সদস্য অবরুদ্ধ অবস্থায় জীবনযাপন করছেন। এ ব্যাপারে বিবাদী আব্দুল খালেক জানান, স্থানীয় মৃত্যু তোফায়েল মাস্টারের নিকট থেকে দেড় বছর আগে ক্রয়কৃত ৪ শতক জমিতে বেড়া দিয়েছি। আমি বেআইনিভাবে কারো জমিতে বেড়া দেইনি।

কিশোরগঞ্জ থানা ওসি আব্দুল আউয়াল জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শনের জন্য পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে ।

তারকিুল ইসলাম সোহাগ/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর