ঠাকুরগাঁওয়ে নতুন জেলা প্রশাসক মাহবুবুর রহমানের যোগদান

ঠাকুরগাঁওয়ে নতুন জেলা প্রশাসকের (ডিসি) দায়িত্বভার গ্রহণ করেছেন মো. মাহবুবুর রহমান। বুধবার (২৩ জুন) নবাগত জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান বিদায়ী জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের কাছ থেকে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসকের দায়িত্বভার গ্রহণ করেন।

নবাগত জেলা প্রশাসক মাহবুবুর রহমান জেলার সকলকে সাথে নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করে সকলের সহযোগিতা কামনা করেন। এসময় তিনি ঠাকুরগাঁওবাসীকে করোনাভাইরাস প্রতিরোধে সকলকে সচেতন থেকে এটি মোকাবেলায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের আহ্বান জানান।

পরে বিদায়ী জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম নতুন জেলা প্রশাসক মাহবুবুর রহমানকে জেলা প্রশাসক কার্যালয়ে অবস্থিত অদম্য কর্ণার, অদম্য মাল্টিপারপাস হলসহ কার্যালয়ের গুরুত্বপুর্ণ স্থাপনা ঘুরে দেখান।

এর আগে, সোমবার (৩১ মে) বিকেলে জনপ্রশাসন মন্ত্রাণালয়ের উপসচিব শাহীন আরা বেগম স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়।

অন্যদিকে, ঠাকুরগাঁওয়ের বিদায়ী জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম বিসিএস প্রশাসন একাডেমির পরিচালক হিসেবে যোগদান করবেন।

এস. এম. মনিরুজ্জামান মিলন/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর