সরিষাবাড়ীতে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

‘সংকটে, সংগ্রামে ও অর্জনে গণমানুষের পাশে আওয়ামী লীগ’ এই স্লোগানকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বুধবার (২৩ জুন) দিবসটি উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা এবং তারাকান্দি ট্রাক ও ট্রাঙ্কলড়ী মালিক সমিতির আয়োজনে যমুনা সার কারখানা শহীদ মিনার চত্বরে ৭২ পাউন্ডের কেক কাটা হয়।

এসময় উপস্থিত ছিলেন, তারাকান্দি ট্রাক ও ট্রাঙ্কলড়ী মালিক সমিতির সহ-সভাপতি ও আওনা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন রাঙ্গা, তারাকান্দি ট্রাক চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুর রহিম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রইচ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজমত আলী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হাসান লতিফ প্রমুখ।

অপর দিকে পিংনা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালিটি পিংনা ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় বক্তব্য রাখেন, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক সেলিম আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল হক সজনু, সাংগঠনিক সম্পাদক আসাদুল আলম জুবেল প্রমুখ।

মোস্তাক আহমেদ মনির/বার্তা বাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর