শেরপুরে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় দেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার (২৩ জুন) সকাল ৮ টায় স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় অস্থায়ী দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। এরপর আলোচনা সভা ও বিশেষ মোনাজাতের মাধ্যমে কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়ার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট আইনজীবী আলহাজ অ্যাড: গোলাম ফারুক, সাবেক সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ শাহ জামাল সিরাজী, সিনিয়র সহ-সভাপতি মির্জাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ আলী মুন্টু, অ্যাড: ইলিয়াস উদ্দিন মিন্টু, সাবেক অধ্যক্ষ স.ম.হাফিজুল ইসলাম, যুগ্ম সম্পাদক গোবিন্দ কুমার বাগচী, সুলতান মাহমুদ, শহর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মকবুল হোসেন, সাধারণ সম্পাদক অ্যাড. রেজাউল করিম মজনু. আওয়ামীলীগ নেতা মোকারিম হোসেন রবি, আব্দুল ওহাব, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ, উপজেলা স্বেচ্ছা সেবকলীগ সভাপতি নুরে আলম সানিসহ প্রমুখ।

এছাড়াও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এ কর্মসূচীতে উপস্থিত ছিলেন। শেষে দেশ ও দেশের কল্যান কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

রাশেদুল হক/বার্তা বাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর