‘মদ্যপ’ পরীমনিকে শান্ত করার চেষ্টা করেন নাসির (ভিডিও)

গত ৯ জুন রাতে ঢাকা বোট ক্লাবের ভেতর কি ঘটেছিল সেটার একটি ভিডিও গণমাধ্যমে প্রকাশ পেয়েছে। সেই ভিডিওতে দেখা যায়, ‘মদ্যপ’ পরীমনিকে শান্ত করার চেষ্টা করেন নাসির উদ্দিন মাহমুদ।

ভিডিওতে দেখা গেছে, ক্লাবের একটি টেবিলে বসে মদ পান করছিলেন পরীমনি। সেখানে উত্তেজিত পরীমনিকে শান্ত করার চেষ্টা করেন নাসির। কিন্তু নাসিরের সঙ্গে দুর্ব্যবহার করেন পরীমনি। উল্টো নাসিরকে বেরিয়ে যেতে বলেন তিনি।

কথা কাটাকাটির এক পর্যায়ে ব্যবসায়ী নাসির বলেন, হোয়াট ইজ দিস, প্লিজ স্টপ ইট, ডোন্ট ডু দিস, ইটস ঠু মাচ। জবাবে পরীমনি বলেন, অ্যাই যা যা! বেরিয়ে যা!

গত ১৩ জুন রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন পরীমনি। ওইদিন রাতেই সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন তিনি।

পরদিন ১৪ জুন নাসির মাহমুদকে প্রধান আসামী করে সাভার থানায় মামলা করেন তিনি। পরে অভিযান চালিয়ে নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ ৫ জনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। তাদের মাদক মামলায় গ্রেফতার দেখানো হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন… 

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর