হোসেনপুরে ভ্রাম্যমান আদালতে ২ মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড

কিশোরগঞ্জের হোসেনপুরে দুই মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা ও বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার (২২ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ অভিযান চালিয়ে তাদের আটক করেন। পরে ভ্রাম্যমান আদালতে তাদের জরিমানা ও বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

সংশিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার শাহেদল ইউনিয়নের গলাচিপা গ্রামে মাদক ক্রয় ও বিক্রয়কালে মোঃ কাইয়ুম মিয়া (২৩) ২০ গ্রাম গাঁজা ও মোঃ মোকারিম (২৮) কে ৩০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ ধারা ৯ অনুযায়ী, গলাচিপা গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে মোঃ মোকারিমকে (২৮) ১ হাজার টাকা জরিমানা ও ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। একই আইনে শাহেদল বড়বাড়ীর মৃত তাহের উদ্দিনের ছেলে মোঃ কাইয়ুম মিয়াকে (২৩) ৫০০ টাকা জরিমানা ও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ জানান, সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। মাদকমুক্ত হোসেনপুর গড়তে আমাদের এ ধরণের অভিযান চলমান থাকবে।

তারেক নেওয়াজ/বার্তা বাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর