তানভীর-সোহানের ঝড়ো ব্যাটিং, মোহামেডানের টানা চতুর্থ হার

চলতি ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগে টানা তৃতীয় হারের স্বাদ পেল মোহামেডান স্পোর্টিং ক্লাব। তবে লিগে এটি মোহামেডানের টানা চতুর্থ হার।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আজ শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে মাঠে নামে মোহামেডান। এই ম্যাচে মোহামেডানকে ৭ উইকেটে হারিয়েছে শেখ জামাল।

প্রথমে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ১৩৩ রান করে মোহামেডান। জবাবে ব্যাট করতে নেমে ৬ বল হাতে রেখে ৭ উইকেটে জয় তুলে নেয় শেখ জামাল।

শেখ জামালের পক্ষে সর্বোচ্চ ৩৮ রানের ইনিংস খেলেন আশরাফুল। ৪২ বলে ৪ চার ও ১ ছয়ে সাজানো ছিল তার এই ইনিংস। এছাড়াও ইমরুলের ব্যাট থেকে আসে ২৫ রান। ২১ বলে ২ ছয়ে এই ইনিংস খেলেন তিনি।

তবে তানভীর হায়দার ১৭ বলে ৩ চার ও ২ ছয়ে ৩২ রানে ও নুরুল হাসান সোহান ৩১ বলে ২ চার ও ১ ছয়ে ৩৬ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। এর আগে মোহামেডানের হয়ে শামসুর রহমান ৪৯, পারভেজ হোসেন ইমন ৪৬ ও ইরফান শুক্কুর ১৭ রান করেন।

শেখ জামালের হয়ে ৪ ওভারে ১৭ রান দিয়ে ৩ উইকেট শিকার করেন এবাদত হোসেন। এছাড়াও জিয়াউর রহমান ৩টি ও মিনহাজুল আবেদীন আফ্রিদি ১টি উইকেট শিকার করেন।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর