মঠবাড়িয়ায় ইউপি নির্বাচনে ৫ নৌকা প্রার্থী ও ১ বিদ্রোহী প্রার্থী নির্বাচিত

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ১১টির মধ্যে ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান হলেন – তুষখালী ইউনিয়নে মোঃ শাহজাহান হাওলাদার (নৌকা), মিরুখালী ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী আবু হানিফ খান (আনারস), বেতমোর রাজপাড়া ইউনিয়নে মোঃ দেলোয়ার হোসেন আকন (নৌকা),আমড়াগাছিয়া ইউনিয়নে মোসাঃ সারমিন জাহান (নৌকা), সাপলেজা ইউনিয়নে মোঃ মিরাজ মিয়া (নৌকা) এবং গুলিশাখালী ইউনিয়নে রিয়াজুল আলম ঝনো (নৌকা)। ভোট গননা শেষে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন তারা।।

মঙ্গলবার (২২ জুন) নির্বাচনের দিন দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন সম্পন্ন হয়। ভোট কেন্দ্রে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে নেয়া হয় যথাযথ ব্যবস্থা।

উল্লেখ্য,সাপলেজা ও আমড়াগাছিয়া ইউনিয়নের আওয়ামীলীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচনের দিন দুপুরে সরকার দলীয় প্রার্থীর বিরুদ্ধে ভোট কেন্দ্র দখলের অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

নির্বাচন সম্পর্কে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ নাজমুল হোসেন জানান,মঠবাড়িয়া উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদে স্বাভাবিকভাবেই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আইন শৃঙ্খলা বাহিনী সার্বিক সহযোগিতা করেছে। তবে সাপলেজা ইউনিয়নে দু’একটি অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া গেছে।

বার্তা বাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর