সরিষাবাড়ীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরন

জামালপুরের সরিষাবাড়ীতে বয়ড়া বাজার তালিমুল কোরআন নূরানী ও হাফিজিয়া মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে মাদরাসা ময়দানে এ পুরস্কার বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাদরাসার সভাপতি হুমায়ুন কবির তালুকদারের সভাপতিত্বে ও সদস্য মাহফুজুর রহমান রুমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম মোজাম্মেল হক তরফদার, মাদরাসার সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ, পোগলদিঘা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রাশেদুল ইসলাম আপেল, কাজিপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ-সাধারন সম্পাদক ফারুক আহমেদ পলাশ, মাদরাসা পরিচালনা কমিটির সদস্য, ইকরামুল হক লালন, সরিষাবাড়ী সাংবাদিক সংস্থার সহ-সভাপতি এশিয়ান টেলিভিশন ও ভোরের কাগজের সাংবাদিক মোস্তাক আহমেদ মনির, মুরাদ তালূকদার, বাবলু ভুইয়াঁ, প্রমুখ। পরে আলোচনা সভা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর