ভোট কেনা নিয়ে দ্বন্ধে শ্রমিকলীগ নেতাকে হত্যা

মাদারীপুরের শিবচরে ইউপি নির্বাচনে ভোট কেনাবেচা নিয়ে দ্বন্ধে এক শ্রমিকলীগ নেতা নিহত হয়েছেন। নিহত ওই নেতার নাম আবু বক্কর ফকির (৪০)। তিনি উপজেলার মাদবরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা যায়, সোমবার শিবচরের ১৩টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের আগের রাত ২টার দিকে মাদবরচর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ইউসুফ সরদারের সমর্থকরা টাকার বিনিময়ে ভোট কিনে নিতে একটি বাড়িতে প্রবেশ করেন। তখন প্রতিপক্ষ মেম্বার প্রার্থী আজিজুল সরদারের সমর্থকরা ভোটা কেনাবেচা ঠেকাতে পাহারা দিচ্ছিলেন।

এক পর্যায়ে ভোট কেনা বেচা নিয়ে কথা কাটাকাটি হয় দু’পক্ষের মধ্যে। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন আজিজুল সরদারের সমর্থক আবু বক্কর ফকির। তখন ইউসুফ সরদারের লোকজন তার পেটে ধারালো ছুরি দিয়ে আঘাত করেন।

গুরুতর অবস্থায় তাকে ঢাকা নেওয়া হয়। সেখানে দুইদিন চিকিৎসা শেষে মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান।

শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন জানান, নিহত আবু বক্কর ফকিরের ভাই কামাল ফকির শিবচর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ আসামি গ্রেফতারে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর