কুবিতে আয়োজিত হতে যাচ্ছে আন্তর্জাতিক কনফারেন্স

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সি এস ই) বিভাগ আয়োজন করতে যাচ্ছে “সেকেন্ড ইন্টারন্যাশনাল কনফারেন্স অন ম্যাশিন ইন্টেলিজেন্স এন্ড ডাটা সায়েন্স এপ্লিকেশন (এম আই ডি এ এস-২০২১)” শীর্ষক কনফারেন্স। আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর, ২০২১ এ

দুইদিন ব্যাপী আন্তর্জাতিক এই কনফারেন্স উদ্বোধন করবেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। স্প্রিংগার অনুমোদিত স্কোপাস ইন্ডেক্সধারী “লেকচার নোটস অন ডাটা ইঞ্জিনিয়ারিং এন্ড কমিউনিকেশনস টেকনোলজিয়েস” বুক সিরিজে সকল গবেষণা পত্র উপস্থাপন ও প্রকাশ করা হবে।

দেশ-বিদেশের নামকরা নয় জন কিনোট স্পিকার সহ বিভিন্ন দেশের গবেষকদের মিলনমেলা হতে যাচ্ছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে। কনফারেন্সটির সার্বিক তত্ত্বাবধানে থাকেবেন কুবি সিএসই বিভাগের প্রধান পার্থ চক্রবর্তী।

কনফারেন্স এর পার্টনার হিসেবে থাকা সংস্থা গুলো হচ্ছে : ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন অফ প্রফেশনালস এন্ড ফেলো ইঞ্জিনিয়ারস, ইউএসএ, ইন্টারন্যাশনাল এক্রেডিটাশন কাউন্সিল ফর কনফারেন্স এন্ড প্রফেশনাল এক্সিলেন্স, ইন্ডো-ইউরোপিয়ান সাইন্টিফিক রিসার্চ গ্রুপ (আই এন ই ইউ এস আর জি), লন্ডন।

স্প্রিংগার বুক সিরিজ লিংক: https://www.springer.com/series/15362

পেপার সাবমিশন লিংক: https://easychair.org/conferences/?conf=midas20210

সাজ্জাত বাসার/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর