জামালপুরে দেবরের লাঠির আঘাতে ভাবির মৃত্যু

জামালপুরের দেওয়ানগঞ্জে দেবরের লোহার রডের আঘাতে ভাবির মৃত্যু হয়েছে। সোমবার ম্যধরাতে পারিবারিক বিষয় নিয়ে দেবর ভাবির ঝগড়ার এক পর্যায়ে দেবর মোস্তাক আহমেদের লাঠির আঘাতে জ্ঞান হারিয়ে ফেলেন ভাবি ফুলেরা বেগম।

টানা ১৭ ঘন্টা চিকিৎসার পর বিকালে জামালপুর জেনারেল হাসপাতালে মৃত্যুর কোলে ঢোলে পড়েন ভাবি ফুলেরা বেগম (৩৫) । দেওয়ানগঞ্জ পৌর এলাকার ৬নং ওয়ার্ডের বাদেশষাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি মহব্বত কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

দেওয়ানগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদ রানা জানান- বাদেশষাড়িয়া গ্রামের আবু কালাম ও মোস্তাক আহমেদ সহোদর দুই ভাই। পারিবারিক নানা বিষয় নিয়ে মাঝে মধ্যেই তাদের ঝগড়া হতো। সোমবার মধ্যরাত ১২ টার দিকে পারিবারিক কিছু বিষয় নিয়ে আবারো তাদের মাঝে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে মোস্তাক আহমেদ ও তার স্ত্রী স্বপ্না বেগম আবু কালামের ঘরে ঢুকে তাদের ভাবি ফুলেরা বেগমের মাথায় লোহার রড দিয়ে আঘাত করে। এসময় অজ্ঞান হয়ে যায় ফুলেরা বেগম।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি মহব্বত কবির জানান- হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টার দিকে মৃত্যু হয় ফুলেরা বেগমের। আগামী কাল ময়নাতদন্ত করা হবে। মরদেহ এখন জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। এই বিষয় নিয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার পর পরই পালিয়ে গেছে মোস্তাক আহমেদ ও তার স্ত্রী স্বপ্না বেগম। তাদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

আলমগীর হোসেন/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর