চলন্ত ট্রাকে প্রতিবন্ধী তরুণীকে ‘ধর্ষণ’: ৯৯৯-এ ফোন করায় উদ্ধার

সিরাজগঞ্জে চলন্ত ট্রাকে এক প্রতিবন্ধী তরুণী (২০) ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালক মো. সোহেল রানাকে (৩২) আটক ও ওই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ।

৯৯৯ নম্বরে এক যুবকের ফোনের প্রেক্ষিতে মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যার পর সিরাজগঞ্জের কড্ডার মোড় নামক এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার করে পুলিশ। এ সময় ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় নিয়ে যাওয়া হয়েছে। আটক সোহেল রানা বগুড়া জেলা সদরের আসগোলা এলাকার মনসুর আলীর ছেলে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসাদ্দেক হোসেন ও কড্ডা এলাকায় দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট আমির বিষয়টি নিশ্চিত করে বলেন, চন্দ্রা থেকে ওই তরুণী ট্রাকের কেবিনে চড়ে সিরাজগঞ্জের চান্দাইকোনায় আসছিলেন। ট্রাকের ভেতরে আরও কিছু যাত্রীও ছিল। ট্রাকটি এলেঙ্গা এলাকায় আসার পর চালক ও হেলপার অন্যান্য যাত্রীদের নামিয়ে দিলেও কেবিনের মধ্যে ওই তরুণীকে নিয়ে রওয়ানা দেয়।

বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় ট্রাকের এক যাত্রী ৯৯৯ ফোন দেন। এরপর বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে ট্রাকটিকে আটক করার চেষ্টা করা হয়।

কিন্তু ট্রাকটি পুলিশের সিগন্যাল উপেক্ষা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন চালক। পরে কড্ডার মোড় এলাকায় বেরিকেড দিয়ে ট্রাকটিকে আটক করা হয়। এ সময় ট্রাকের কেবিন থেকে ওই তরুণীকে উদ্ধার ও চালককে আটক করা হয়। তবে এর হেলপার পালিয়ে গেছেন।

তিনি জানান, ওই তরুণী কিছুটা মানসিক প্রতিবন্ধী। তিনি ধর্ষণের শিকার হয়েছেন বলে আকার ইঙ্গিতে বোঝানোর চেষ্টা করেন।

এম এ মালেক/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর