দীর্ঘদিন পর মিডিয়ায় সরব বসুন্ধরার এমডি আনভীর

শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচলক সায়েম সোবহান আনভীর। তিনি ক্লাবটির চেয়ারম্যান হওয়ার পর একটি শক্তিশালী কমিটিও গঠন করেছেন। এ উপলক্ষে ক্লাবের নির্বাচিত পরিচালনা পর্ষদের এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সায়েম সোবহান আনভীর শেখ রাসেল ক্রীড়া চক্রকে নিয়ে তার সুদুরপ্রসারী চিন্তাভাবনার কথা বলেন। ফুটবল ও টেনিস নিয়ে তিনি চ্যাম্পিয়ন হওয়ার আশাবাদ ব্যক্ত করেন। এই সভায় আরও কয়েকটি খেলায় শেখ রাসেলের অংশগ্রহণের সিদ্ধান্তও হয়েছে। ক্রিকেট, দাবা, ব্যাডমিন্টন, টেনিস আর আর্চারিতে দল গঠন করে আরও বড় পরিসরে ক্রীড়াঙ্গনে আসতে চায় নামী এই ক্লাবটি।

পাশাপাশি হকি, ভলিবল, কাবাডিতে আসার পরিকল্পনাও আছে তাদের। শিশুদের নিয়মিত চিত্র প্রদর্শনীও আয়োজন করতে চায় ক্লাবটি।

এসব লক্ষ্য পূরণে গঠিত হয়েছে একটি কমিটি। তাতে সিনিয়র ভাইস চেয়ারম্যান মনোনীত হয়েছেন রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ লিয়াকত আলী খান মুকুল। দুই ভাইস প্রেসিডেন্টের দায়িত্ব পেয়েছেন দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন ও বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম।

ডাইরেক্টর অব ফাইন্যান্সের দায়িত্ব পেয়েছেন মোহাম্মদ ফখরুদ্দিন। এছাড়া ডাইরেক্টর ইনচার্জ ইসমত জামিল আকন্দ ও ডাইরেক্টর অব স্পোর্টসের দায়িত্ব পেয়েছেন সালেহ জামান সেলিম।

সভায় ক্লাবের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরের সাথে আরও উপস্থিত ছিলেন ইমদাদুল হক মিলন, নঈম নিজাম, লিয়াকত আলী খানসহ অন্যান্য পরিচালকরা। আরও উপস্থিত ছিলেন ক্লাবের নির্বাচনকালীন প্রধান নির্বাচন কমিশনার ও বাফুফে সহসভাপতি ইমরুল হাসান।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল গুলশানের একটি বাসা থেকে মুনিয়া নামে এক কলেজছাত্রীর মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করা হয় বসুন্ধরার এমডি সায়েম সোবহান আনভীরের নামে। তখন আগাম জামিনের আবেদন করলেও আবেদন খারিজ করে দেওয়া হয়। গুঞ্জন শোনা গিয়েছিল কার্গো বিমানে করে দুবাই চলে যাওয়ার।

বেশ কিছুদিন মিডিয়ায় নীরব থাকার পর শেখ রাসেল ক্রীড়া চক্রের অনুষ্ঠানের মাধ্যমে আবারও গণমাধ্যমের সামনে আসেন দেশের শীর্ষ কয়েকটি সংবাদ মাধ্যমের মালিকানায় থাকা আনভীর।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর