স্বামীর সহযোগীতায় স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, ভিডিও ধারণ করে স্বামীকে প্রেরণ

নড়াইলের কালিয়ায় স্বামীর সহযোগীতা ও ইন্ধনে এক গৃহবধুকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (২০ জুন) রাতে উপজেলার সালামাবাদ ইউনিয়নের বিলব্যউচ গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার (২১ জুন) ভুক্তভোগী গৃহবধুর দায়ীর করা মামলায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, বিলব্যউচ গ্রামের মজিবুর রহমানের ছেলে আতাউর রহমানের সাথে ১০ বছর আগে ওই গৃহবধুর বিয়ে হয়। ৩ সন্তানের সংসারে সম্প্রতি দেখা দেয় কলহ। নানাভাবে নির্যাতন করা হচ্ছিল ওই গৃহবধুকে।

এদিকে কিছুদিন ধরে একই গ্রামের জাফর শেখের ছেলে রিয়াজ শেখ ওই গৃহবধুকে উত্ত্যক্ত করে আসছিল। রোববার (২০ জুন) রাত ২টার দিকে রিয়াজসহ স্থানীয় ৪ যুবক তার বাড়িতে প্রবেশে করে দরজা খোলার জন্য ডাকে। কিন্তু দরজা না খোলায় ধর্ষকরা ফোনে জানায় গৃহবধুর স্বামী আতাউর রহমানকে।

তখন আতাউর রহমানের নির্দেশে তিনি ঘরের দরজা খুলে দিলে অভিযুক্তরা ঘরে প্রবেশ করে তার সন্তানদেরকে মারপিট করে ঘর থেকে বের করে দেয়। এক পর্যায়ে ঘরের দরজা আটকে তাকে পালাক্রমে ধর্ষণ করে সেই ভিডিও মোবাইলে ধারণ করে পাঠাতে থাকে আতাউরকে।

এই ঘটনায় সোমবার রাতে বাদী হয়ে ওই গৃহবধূ স্বামী আতাউর রহমানসহ একই গ্রামের জাফর শেখের ছেলে রিয়াজ শেখ (২৪),ফিরোজ হোসেনের ছেলে মিল্লাত হোসেন (২৮), মৃত খোকা মোল্যার ছেলে দীন মহম্মদ কালু (২২) ও ইমরুল মোল্যার ছেলে তালহা জোবায়ের আশিককে (২১) আসামি করে মামলা দায়ের করেন।

অপরদিকে ঘটনার পর আতাউর রহমান ছুটি নিয়ে বাড়িতে আসেন। তখন স্ত্রীর অভিযোগে ওই মামলার আসামি হওয়ার কারণে পুলিশ তাকে হেফাজতে নেয়।

কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর