আ.লীগ নেতাকে সপরিবারে হত্যার হুমকি, থানায় জিডি

কুড়িগ্রাম সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবদুল কাদেরকে সপরিবারে হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার(২১ জুন) রাত ১১টা ৩৩ মিনিটে আব্দুল কাদেরের ব্যবহৃত মুঠোফোনে অপরিচিত মুঠোফোন নম্বর থেকে ফোন করে এই হুমকি দেওয়া হয়।

হুমকির বিষয়ে আব্দুল কাদের বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ।

জিডিতে উল্লেখ করা তথ্যমতে জানা যায়, সদ্য অনুমোদিত কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের কমিটিতে বির্তকিত ও নব্যদের অন্তরর্ভুক্ত করায় নব্যদের নাম বাতিলসহ জেলা আওয়ামী লীগের কমিটি সংশোধনের দাবি জানিয়ে নিজ ফেইসবুকে পোষ্ট দেওয়ায় এই মোবাইল ০১৭১২২২১৪১৭ নাম্বার থেকে তাঁর ব্যবহৃত মোবাইল নম্বরে কল করে তাকেসহ পরিবারের সবাইকে হত্যার হুমকি ও অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এ অবস্থায় মোবাইলের কলতালকিা সংগ্রহ করে আইনি ব্যবস্থা নিতে অনুরোধ করেন তিনি।

আব্দুল কাদের রাজনীতির পাশাপাশি তিনি একটি অনলাইন পত্রিকায় সাংবাদিকতা করছেন এবং খলিলগঞ্জ কারিগরি ও বাণিজ্য মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো.শাহারিয়ার বলেন, এবিষয়ে থানায় জিডি হয়েছে তা তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।

সুজন মোহন্ত/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর