দ. সুনামগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, যুবক নিহত

দক্ষিণ সুনামগঞ্জে সিলেট থেকে সুনামগঞ্জগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে সুলতান (২২) নামে ১ যুবক নিহত হয়েছেন। নিহত সুলতান দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ঠাকুরভোগ গ্রামের আনর উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (২২ জুন ) সকাল সাড়ে ৯ টায় উপজেলার জয়কলস ইউনিয়নের আহসানমারা ব্রিজ সংলগ্ন মুক্তিযোদ্ধা ফলক এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে সুনামগঞ্জগামী যাত্রীবাহী বাস আহসানমারা ব্রিজ সংলগ্ন মুক্তিযোদ্ধা ফলক এলাকায় এলে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীসহ পার্শ্ববর্তী খালে পড়ে যায়। এতে বেশ কয়েকজন আহত হন। তবে বাসে অন্য একজন যাত্রী রয়েছেন এমন ধারণা করা হয়।

খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম চালায়। এসময় অজ্ঞান অবস্থায় গুরুতর আহত একজনকে উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। তবে কর্তব্যরত ডাক্তার সজিব কবির তাকে মৃত ঘোষণা করেন।

জয়কলস পুলিশ ফাঁড়ি ইনচার্জ মাকসুদ আহমেদ দুর্ঘটনা ও নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

নোহান আরেফিন নেওয়াজ/বার্তাবাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর