শরণখোলায় বেপরোয়া ট্রলির ধাক্কায় স্কুল ছাত্রের মৃত্যু

বাগেরহাটের শরণখোলায় ট্রলির ধাক্কায় সিফাত হোসেন (১২) নামে ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (২১ জুন) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার অগ্রদূত ফাউন্ডেশনের সামনের সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। সিফাত উপজেলার উত্তর সোনাতলা গ্রামের সৌদি প্রবাসি সোহাগ চৌকিদারের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র সিফাত হোসেন প্রাইভেট পড়া শেষে সাইকেল চালিয়ে রায়েন্দা বাজারের বাসায় ফিরছিল। এসময় বিপরিত দিক থেকে শ্যালো ইঞ্জিন চালিত বালু বোঝাই একটি ট্রলি বেপরোয়া গতিতে এসে সিফাতকে ধাক্কা দেয়।

এতে সিফাত মাথায় আঘাত প্রাপ্ত হলে স্থানীয়রা সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ট্রলি চালক উপজেলার দক্ষিন রাজাপুর গ্রামের নজরুল খানের পুত্র হাসান খান (২০) কে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে।

শরণখোলা থানার ওসি মোঃ সাইদুর রহমান জানান, ট্রলি চালক হাসানকে আটক করা হয়েছে। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাবুল দাস/বার্তাবাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর