আশুগঞ্জে যাত্রী বেশে চালককে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় শফিকুল ইসলাম (৩০) নামের এক অটোরিকশা চালককে ছুরিকাঘাত করে তার অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে যাত্রীবেশী ছিনতাইকারীরা। সোমবার (২১ জুন) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শালুকপাড়া-চিলেকুট সড়কে এ ঘটনাটি ঘটে।

আহত শফিকুল শরিফপুর ইউনিয়নের খোলাপাড়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে। অটোরিকশাটি ছিল আয়ের একমাত্র মাধ্যম।

আহত শফিকুল জানায়, প্রতিদিনের মত আজকে অটোরিকশা নিয়ে বের হয়৷ তাদের বাড়ির কাছ থেকে কয়েকজন যাত্রী রিজার্ভ নিয়ে সদর উপজেলার চিলেকুট নামক স্থানের উদ্দেশে রওনা হন। তারুয়া থেকে শালুকপাড়া-চিলেকুট সড়কে মধ্যপথে গিয়ে ওই যাত্রীরাই তাকে গলায় ধারালো অস্ত্র ঠেকায়৷ পরে ছুরিকাঘাত করে তার অটোরিকশাটি নিয়ে যান। যাত্রী বেশে অটোরিকশাটিতে ছিনতাইকারীরা ছিলেন।

পরিবারের লোকেরা জানান, শফিকুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তিনি চিকিৎসাধীন আছেন।

আশুগঞ্জ থানার ওসি জাবেদ মাহমুদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অটোরিকশা চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খোঁজ নিয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

সন্তোষ চন্দ্র সূত্রধর/বার্তাবাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর