ঈদুল আযহায় আসছে স্নিগ্ধা হোসেনের নাটক ‘বাবার ছেলে’

অভিনেত্রী স্নিগ্ধা হোসেন। অভিনয়ে নিজের দক্ষতা দেখিয়েছেন তিনি। নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে খুব বুঝে শুনে কাজ করছেন। সেই ধারাবাহিকতায় এবারের ঈদুল আযহার ঈদে প্রচারিত হবে তার নতুন নাটক বাবার ছেলে।

নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তুনু ও পরিচালনা করেছেন মাহমুদ হাসান রানা। সুমন আব্বাসের প্রযোজনায় চিত্রগ্রহণে ছিলেন বি.এস. জুয়েল ও সহকারী পরিচালক সামির রহমান, আহমেদ সাজু। এতে অভিনয় করেন ফজলুর রহমান বাবু ,কাদেরী,বর্ষণ, ফারিয়া ও স্নিগ্ধা হোসেনসহ আরো অনেকেই।

এই নাটকটি নিয়ে পরিচালক মাহমুদ হাসান রানা বার্তা বাজারকে জানান, এটা খুব ভালো একটা নাটক। আশা করি নাটকটি খুব ভালো লাগবে। আর এই নাটকে স্নিগ্ধাসহ সবাই খুব ভালো অভিনয় করেছে।

অভিনেত্রী স্নিগ্ধা হোসেন বার্তা বাজারকে জানান, আমরা খুব কষ্ট করে এই নাটকটি করেছি। আমার বিশ্বাস নাটকটি আপনাদের নিরাশ করবে না। আর আমি একটু আলাদা ভাবে কাজ করা চেষ্টা করেছি। আমি এখন একটু বেছে বেছে কাজ করছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যাতে খুব ভালো ভালো কাজ আপনাদের উপহার দিতে পারি। এটি যে কোনো বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

মারুফ সরকার/বার্তাবাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর