ময়মনসিংহে গৃহবধূ গণধর্ষণের শিকার

ময়মনসিংহের তারাকান্দায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে। গত ১৬ জুন বুধবার রাত ৯টায় এক গৃহবধূ (৩০) ময়মনসিংহ শহর থেকে তার বোনের বাড়ি তারাকান্দা উপজেলার আমছোলা গ্রামে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে কাশিগঞ্জ বাজার থেকে অটো রিক্সাযোগে ভাটিয়াপাড়া (চান্দের বাজার) নামেন। তারপর বোনের বাড়ি যাওয়ার পথে ৬ ব্যক্তি পথরোধ করে ভয়-ভীতি প্রদর্শন করে একটি পুকুর পাড়ে নিয়ে যায় এবং গণধর্ষণ করে।

এ ব্যাপারে ধর্ষিত গৃহবধূ বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে আজ সোমবার তারাকান্দা থানা মামলা দায়ের করেন।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, গণধর্ষণ মামলার এজাহার নামীয় আসামি তিলাটিয়া গ্রামের হেলাল উদ্দিনের পুত্র তৌহিদুল ইসলামকে (৩৮) গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। ধর্ষিতা গৃহবধূর বাবার বাড়ি লালমা গ্রামে।

ধর্ষিতা গৃহবধূ ময়মনসিংহ বিভাগীয় নগরীর রেলীর মোড় এলাকায় বসবাস করে এবং বাসা বাড়িতে ঝিয়ের কাজ করত।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) ঝুটন কুমার বর্মন জানান, ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।

বার্তাবাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর