কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে দুর্গাপুরের ব্যবসায়ী নিহত

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় কাভার্ডভ্যানের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (২১ জুন) সন্ধ্যায় শ্যামগঞ্জ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কে উপজেলার খলিশাউড় ইউনিয়নের বালুচড়া বাজারের পাশে পাবই নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী আনোয়ার মিয়া (৩০) জেলার দুর্গাপুর উপজেলার কাকৈরপড়া ইউনিয়নের গোদারিয়া গ্রামের আবুল হাসিমের ছেলে। দুর্গাপুরের ঝাঞ্জাইল বাজারে তার জুতার দোকান রয়েছে এবং ব্যবসায়িক কাজে তিনি পুর্বধলার শ্যামগঞ্জ বাজারে গিয়েছিলেন। সেখানে থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আনোয়ার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে মোটরসাইকেল চালিয়ে বিরিশিরির দিকে যাচ্ছিলেন। সন্ধ্যায় বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে আনোয়ার ঘটনাস্থলে রক্তাক্ত মারাত্মক জখম প্রাপ্ত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান এবং হাসপাতালে ভর্তি করানোর কিছুক্ষণের মধ্যে তিনি মারা যান।

নেত্রকোনার অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন এ ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, কাভার্ডভ্যান ও এর চালককে স্থানীয়রা আটক করতে পেরেছে।

রাজেশ গৌড়/বার্তাবাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর