কুবি রোটার‍্যাক্ট ক্লাব ‘বেস্ট ক্লাব’ নির্বাচিত

রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ এর ‘অষ্টম রোটার‍্যাক্ট ডিস্ট্রিক্ট কনফারেন্স টাইটানিক-২১ এবং অ্যাওয়ার্ড ফেস্টিভ্যাল ট্রফি-২১’ এ বেস্ট ক্লাব হিসেবে নির্বাচিত হয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) রোটার‍্যাক্ট ক্লাব। এছাড়াও বেস্ট কমিউনিটি সার্ভিস ক্যাটাগরিতে তৃতীয় স্থান অর্জন করেছে ক্লাবটি।

মূলত রোটাবর্ষ ২০২০-২১ এ ক্লাবের কার্যক্রমের উপর ভিত্তি করে এই অ্যাওয়ার্ড গুলো প্রদান করা হয়।

ক্লাবের বর্তমান সভাপতি আমিনুল ইসলাম এ ব্যাপারে বলেন, ‘আমি আমার ক্লাবের সকল সদস্যকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি। তাদের সবার সহযোগিতায় আজকের এই অর্জন। ইনশাআল্লাহ আগামীতেও ক্লাবের এই অর্জনের ধারা অব্যাহত থাকবে।’

শুধু কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রোটার‍্যাক্ট ক্লাবই সেরাদের কাতারে নয় ক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক রোটার‍্যাক্টর মো. আশরাফুল হকও সেরাদের কাতারে রয়েছে। তিনি এ বছর বেস্ট সেক্রেটারি মনোনীত হয়েছেন।

উল্লেখ্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই ক্লাবটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধি এবং বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে।

সাজ্জাদ বাসার/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর