বিজিবির পোশাক পরা দুই ব্যক্তির হাতে ট্রাক চালক লাঞ্ছিত

মেহেরপুর-কুষ্টিয়ার সড়কের গাংনী উপজেলার জোড়পুকুরিয়া চোখ তোলা নামক স্থানে মিঠুন হোসেন নামের এক ট্রাক ড্রাইভারকে জনসমক্ষে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে এক বিজিবি সদস্যের বিরুদ্ধে।

বিজিবি সদস্যের ইউনিফর্মের ব্যাজে লিখা নাম দেখে জানা যায় ওই সদস্যের নাম রফিক। তিনি হঠাৎ করে মোটর সাইকেল থেকে নেমে ট্রাক ড্রাইভারকে অকথ্য ভাষায় গালাগালি করেন ও এলোপাথাড়ি চড় থাপ্পড় মারতে থাকেন।

জানা যায়, লাঞ্ছিত ট্রাক ড্রাইভার মিঠুন হোসেন মেহেরপুরের বামন পাড়ার ফতেহ আলীর ছেলে ।

প্রত্যক্ষদর্শীরা জানান, জোড়পুকুরিয়া চোখতোলা মাঠের মধ্যে সড়ক সংস্কারের কাজ চলমান থাকায় যান চলাচলে প্রতিদিনই প্রায় কিছুটা সমস্যা হয়। সোমবার(২১জুন) সকাল সাড়ে দশটার দিকে রফিক নামের এক বিজিবি সদস্য এক ড্রাইভারকে ট্রাক থেকে নামিয়ে এলোপাথাড়ি চড় থাপ্পড় মারতে থাকে। এ সময় উপস্থিত একজন তার কাছে থাকা মোবাইল ফোন দিয়ে ভিডিও রেকর্ড করতে গেলে তার মোবাইল ফোনটি ছিনিয়ে নেয় কথিত বিজিবি সদস্য। পরে উপস্থিত জনতার তোপের মুখে মোবাইল ফোনটি ফিরিয়ে দিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন তিনি।

ট্রাক ড্রাইভার মিঠুন হোসেন জানান, রাস্তার কাজ চলায় সবারই চলাচলে ঝামেলা হচ্ছে। দুজন বিজিবি সদস্য মোটরসাইকেল যোগে নিকটবর্তী শহর বামন্দির দিক থেকে আসছিল। আমার জানামতে তাদের মোটরসাইকেলের সাথে আমার গাড়ির কোন স্পর্শই হয়নি।

বিজিবি সদস্যদের মোটরসাইকেল আমার গাড়ি ক্রস করার পর ফিরে এসে গাড়ির গতি রোধ করে গালাগালি দিতে থাকে। পরে আমাকে গাড়ি থেকে জোর করে নামিয়ে তাদের মধ্যে একজন এলোপাথাড়ি চড়থাপ্পর মারতে থাকে। এসময় সেখানে উপস্থিত লোকজন এগিয়ে আসলে তারা দুজন মটরসাইকেল নিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ে ।

মেহেরপুর মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান জানান, মিঠুন ড্রাইভার আমাকে বিষয়টি জানিয়েছে। এটি একটি ন্যাক্কারজনক ঘটনা। আমাদের শ্রমিক ইউনিয়নের অন্যান্য সদস্যদের সাথে আলাপ-আলোচনা করে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে মেহেরপুর জেলার বিভিন্ন ক্যাম্পে খোঁজ নিয়েও বিজিবির অভিযুক্ত ওই সদস্যর পরিচয় পাওয়া যায়নি। ক্যাম্পের দায়িত্বশীলরা জানান, এ নামের কোন বিজিবি সদস্যকে তারা চিনেন না।

মাসুদ রানা/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর