কলাপাড়ায় রাখাইন শিক্ষার্থীরা পেল প্রধানমন্ত্রীর উপহার

পটুয়াখালীর কলাপাড়ায় রাখাইন জনগোষ্ঠীর ৩০ জন শিক্ষার্থী পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের বাই সাইকেল। সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের হাতে বাই সাইকেল তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো.মহিব্বুর রহমান মহিব এমপি।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচীর আওতায় পটুয়াখালীর কলাপাড়ায় রাখাইন ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান,পটুয়াখালী-বরগুনা বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘের সভাপতি নিউ নিউ খেইন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা,কলাপাড়া প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, কুয়াকাটা প্রেসক্লাব’র সাবেক সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট সহ রাখাইন জনগোষ্ঠীর শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনূষ্ঠানে ১০০ জন রাখাইন শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি, ৮০ জন শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ ও ৩০ জন রাখাইন ছাত্রীকে স্কুলে যাওয়ার জন্য প্রধানমন্ত্রীর উপহারের বাই সাইকেল তুলে দেয়া হয়।

এছাড়া কলাপাড়া রাখাইন জনগোষ্ঠীর প্রথম শিক্ষার্থী হিসেবে মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়ায় রাখাইন শিক্ষার্থী ম্যাচোখেন মৌকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সন্মাননা ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।

আহম্মেদ পাশা তানভীর/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর