প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা

কুমিল্লার দাউদকান্দিতে প্রবাসে থাকা স্বামীকে ভিডিও কলে রেখে এক স্ত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (২০ জুন) গভীর রাতে উপজেলার সুন্দলপুর ইউনিয়নের বড় গোয়ালী গ্রামে ঘটনাটি ঘটে। সোমবার (২১ জুন) তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত নারীর নাম শাহনাজ। তিনি একই গ্রামের মালয়েশিয়া প্রবাসী আলমগীর হোসেনের মেয়ে ও একই গ্রামের সৌদি আরব প্রবাসী জুম্মনের স্ত্রী।

শাহনাজের আত্মীয় আল আমিন জানান, এক সন্তানের জননী শাহনাজ পারিবারিক কলহের জেরে তার স্বামী জুম্মনকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তার সাথে শ্বশুর-শাশুড়ির ঝগড়া চলছিল। মৃত্যুর আগে ২টি চিরকুট লিখে যান তিনি।

এ বিষয়ে দাউদকান্দি থানার ওসি নজরুল ইসলাম জানান, তিনি পারিবারিক কলহের কারণে গলায় ওড়না জড়িয়ে ফাঁস দিয়েছেন বলে জেনেছি। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর