কুড়িগ্রামে পরকীয়ার জেরে যুবককে কুপিয়ে হত্যা

কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় পরকীয়া প্রেমের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত ঐ যুবক উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর গ্রামের সুরুজ্জামানের ছেলে এরশাদুল ইসলাম (৩০)। নিহতের মরদেহ উদ্ধার করেছে রৌমারী থানা পুলিশ।

এসময় নিহত এরশাদুলকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে মাসুদ রানা (২০) নামের এক যুবক ঘাতকের আঘাতে গুরুতর জখম হয়েছেন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

পরকীয়ায় অভিযুক্ত গৃহবধূর ছোট ভাই ও একই গ্রামের মোঃ লিটনের ছেলে শিহাব ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে জানান আহত এরশাদুল ও স্থানীয়রা।

রবিবার (২০ জুন) মধ্যরাতে উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর দক্ষিনে ঘটে এমন ঘটনা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত এরশাদুল দীর্ঘদিন যাবৎ তার চাচাতো শালক রাশেদুলের স্ত্রী লিমার সাথে পরকীয়ায় লিপ্ত ছিলেন। বিষয়টি জানাজানি হলে লিমার ছোটভাই শিহাব ক্ষিপ্ত হয়ে ধারালো ছুড়ি গলায় ঢুকিয়ে আঘাত করলে ঘটনাস্থলে নিহত হন এরশাদুল।

অপরদিকে এরশাদুলের সঙ্গে থাকা মাসুদ রানা তাকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও হাতে থাকা ছুড়ি দিয়ে এলোপাথারি কোপ দিয়ে খুন করার চেষ্টা চালায় শিহাব। এসময় মাসুদ রানার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আহতকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করান।

অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। খবর পেয়ে এরশাদুল ইসলামের মরদেহ উদ্ধার করে রৌমারী থানায় নিয়ে আসে পুলিশ।

রৌমারী থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, এঘটনায় অভিযুক্ত শিহাবসহ ২ জনকে আসামী করে নিহতের বাবা রৌমারী থানায় মামলা দায়ের করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সুজন মোহন্ত/বার্তাবাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর