বিয়ানীবাজারে ইয়াবা বিক্রির সময় ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সিলেটের বিয়ানীবাজারে ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। রোববার (২০ জুন) রাতে উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আঙ্গারজুর এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল- উপজেলার দুবাগ ইউনিয়নের মেওয়া গ্রামের দুদু খানের ছেলে মো. রুহুল আমিন খান (২৪) এবং একই গ্রামের ছমির খানের ছেলে মো. আব্দুর রহমান (৩৫)।

পুলিশ জানায়, রোববার রাতে ইয়াবা বিক্রিকালে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। পুলিশ প্রথমে রুহুল আমিনকে গ্রেপ্তার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে অপর আসামী আব্দুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হবে।

ফাহিম আহমদ/বার্তাবাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর