লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন নৌ প্রতিমন্ত্রী

মহামারি করোনায় স্বাস্থ্যবিধি মেনে চলছে দিনাজপুরের সেতাবগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ। এদিকে সাধারণ ভোটারের মতো লাইনে দাঁড়িয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

সোমবার (২১ জুন) সকাল ৯টার দিকে সেতাবগঞ্জ ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে উপস্থিত হয়ে ভোটাধিকার প্রয়োগ করেন তিনি।

তিনি বলেন, এই প্রথম ইভিএম পদ্ধতির মাধ্যমে ভোটারাধিকার প্রয়োগ করলাম। এটি অত্যন্ত সহজ কাজ। এখানে কারচুপি করার কোনো সুযোগ নেই। সকাল থেকেই ভোটাররা শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান করছেন। এখন পর্যন্ত কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

সেতাবগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে ৫ জন, সাধারণ আসনের কাউন্সিলর পদে ৩৯ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিএনপি এই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ফলে তাদের কোনো প্রার্থী নেই।

নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মো. আসলাম, স্বতন্ত্র প্রার্থী শ্রমিক নেতা হাবিবুর রহমান দুলাল (নারকেল গাছ), স্বতন্ত্র প্রার্থী নাহিদ বাশার চৌধুরী (জগ), স্বতন্ত্র প্রার্থী নাজমুন নাহার মুক্তি (মোবাইল) ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রশিদুল ইসলাম (হাতুড়ি) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর