ভোটকেন্দ্রের বাইরে ২ মেম্বারপ্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, গুলিতে নিহত ১

ভোলার চরফ্যাসন উপজেলায় ইউপি নির্বাচনে ভোট কেন্দ্রের বাহিরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকের মধ্যে সংঘর্ষে মোঃ মনির হোসেন নামের একজন নিহতের ঘটনা ঘটেছে।

সোমবার (২১ জুন) বেলা ১১টার দিকে হাজারীগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ভোটকেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহত মনির একই এলাকার বাসিন্দা।

এ তথ্য নিশ্চিত করেছেন শর্ষিভূষণ থানা ওসি রফিকুল ইসলাম।

এদিকে সকাল থেকে অনেক কেন্দ্রে দেখা মিলছে ভোটারদের লম্বা লাইন। তবে, কোথাও তেমন মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি।

তিনি জানান, ভোট চাওয়াকে কেন্দ্র করে টিউবওয়েল প্রতীকের মেম্বারপ্রার্থী ইউসুফ সিকদার ও ফুটবল প্রতীকের মেম্বারপ্রার্থী ইয়াসিন মাঝির সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

এ সময় সৃষ্ট পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও বিজিবি ছররা গুলি চালালে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মনিরের মৃত্যু হয়। এতে ১২ জন আহত হন।

চরফ্যাশন উপজেলা হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা সুভন বসাক জানান, হাসপাতালে আনার আগেই গুলিবিদ্ধ ওই যুবকের মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

উল্লেখ্য, প্রথম দফায় ৩৭৩ ইউনিয়নের তফসিল ঘোষণা হলেও, করোনা পরিস্থিতে ১৬৩টি স্থগিত হওয়ায়, শেষ পর্যন্ত ভোট হচ্ছে ২০৪টি ইউনিয়নে। ২৮ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা জিতেছেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়। পাশাপাশি আজ ভোট হচ্ছে, লক্ষ্মীপুর-২ আসন এবং ঝালকাঠি ও সেতাবগঞ্জ পৌরসভায়।

আরিফ/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর