সেতুমন্ত্রীকে কটূক্তি, ছাত্রলীগের সাবেক সভাপতির বিরুদ্ধে থানায় অভিযোগ

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে আপত্তিকর মন্তব্য ও কটূক্তি করায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় অভিযোগ করা হয়েছে।

রোববার (২০ জুন) সন্ধ্যায় বসুরহাট পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক হামিদ উল্যাহ হামিদ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে এ বিষয়ে লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে আশ্রাফ হোসেন রবেন্সকে (৩৭) আসামি করা হয়েছে। তিনি চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি।

অভিযোগে সোমবার (১৪ জুন) দিনগত রাত ১টা ৩০ মিনিটে কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা গ্রামের সাহাব উদ্দিনের ছেলে আশ্রাফ হোসেন রবেন্স (৩৭) নিজের আইডিতে ওই কটূক্তি করেন বলে উল্লেখ করা হয়।

অভিযোগের বিষয়ে আশ্রাফ বলেন, স্থানীয় রাজনীতিতে আমাদের মধ্যে দ্বন্দ্ব থাকতেই পারে। কিন্তু জাতীয় নেতা জনাব ওবায়দুল কাদের সাহেব আমাদের আস্থার ঠিকানা। সেই প্রাণপ্রিয় নেতাকে নিয়ে আমার নাম ও ছবি দিয়ে ফেইক ফেসবুক আইডি খুলে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, বসুরহাট পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক হামিদ উল্যাহ হামিদের করা অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অভিযোগের সঙ্গে দেওয়া ফেসবুকের স্ক্রিনশট পরীক্ষা করে দেখা হচ্ছে বলে ওসি জানান।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর