রাজধানীতে হাত-পা ও গলায় রশি পেঁচানো কিশোরের মরদেহ উদ্ধার

রাজধানীর বংশালে নির্মাণাধীন ভবন থেকে ইমন নামে ১৩ বছরের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২০ জুন) দুপুরে বংশালে আগামাসি লেন আলাউদ্দিন সুইটমিট গলির একটি নির্মাণাধীন ভবনের পাঁচ তলায় হাত-পা ও গলায় রশি পেঁচানো অবস্থায় ইমনের মরদেহ উদ্ধার করা হয়। এসময় তার মুখ ও শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়।

শনিবার সন্ধ্যায় বঙ্গবাজারে তার বাবার দোকানে খাবার দিতে যায় ইমন। বঙ্গবাজার থেকে বের হওয়ার পর থেকেই তাকে আর পাওয়া যাচ্ছিল না। রাত সাড়ে আটটার দিকে একটি অচেনা নম্বর থেকে তার বাবা বাবুলের ফোনে কল আসে। তারা জানায়, ইমন একজনের মাথা ফাটিয়ে ফেলেছে, আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে, তাদের কাছে কিছু টাকা পাঠাতে বলে। তখন ইমন কোথায় আছে জানতে চাইলে তারা জানায়, বাসায় চলে গেছে। এরপর ইমনের বাবা বাসায় ফোন করে জানতে পারেন সে বাসায় যায়নি। পরে ওই নম্বরে আবার কল করলে তারা জানায়, ইমনসহ আহত ব্যক্তিকে নিয়ে তারা হাসপাতাল আছে, তখনও দ্রুত টাকা পাঠাতে বলে তারা।

এই ঘটনার পর বংশাল থানায় জিডি করেন ইমনের বাবা। কিন্তু কোনও সন্ধান মিলছিলো না সন্তানের। এরপর
এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

ময়না তদন্তের জন্য ইমনের মরদেহ মিডফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বংশালের আগামাসি লেনে পরিবারের সঙ্গে থাকতো ইমন। স্থানীয় আহমেদ বাওয়ানী স্কুলের ৬ষ্ঠ শ্রেণিতে পড়তো সে। তার বাবা বাবুল বঙ্গবাজারে দোকানদার। এক ভাই দুই বোনের মধ্যে সবার ছোট ছিল ইমন।

পরিবার বলছে, তাকে অপহরণ করে মুক্তিপণ দাবি করা হয়েছিলো বলে আগেই থানায় জিডি করেছিলো তারা।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর