খালেদা জিয়াকে বিদেশে যেতে দেওয়া উচিত: মেজর হাফিজ

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজউদ্দিন আহমেদ বলেছেন মানবিক কারণে হলেও খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দেওয়া উচিত।

তিনি বলেছেন, খালেদা জিয়া ব্যক্তিগতভাবে বিদেশে যেতে চান না। কিন্তু তারা শারীরিক অবস্থা খুবই খারাপ। নানা জটিল রোগে আক্রান্ত। বিশেষ করে লিভারের যে সমস্যাটা রয়েছে, সেটার চিকিৎসা বাংলাদেশে নেই বলে চিকিৎসকরা জানিয়েছেন। এজন্য তাকে সুস্থ করতে হলে বিদেশে চিকিৎসা করা জরুরি।

রোববার (২০ জুন) জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ-চীন সাংস্কৃতিক একাডেমির এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি সরকারের প্রতি এ আহ্বান জানান।

‘বাংলাদেশ চীনের বন্ধুত্বপূর্ণ সম্পর্কে পণ্ডিত অতীশ দীপঙ্করের অবদান’ শীর্ষক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন একাডেমির উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির বেপারীর পরিচালনায় অধ্যাপিকা দিলারা চৌধুরী, কবি আব্দুল হাই শিকদার, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর