সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনে জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা

সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনে জেলা প্রশাসক ও সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনের সভাপতি এস এম মোস্তফা কামালকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মো. তানজিল্লুুর রহমান, এনডিসি মো. আজহার আলী, নির্বাহী ম্যজিস্ট্রেট মো. যুবায়ের হোসেন, সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদক ও মোস্তাফিজুর রহমান উজ্জল, সহকারি, সম্পাদক হাফিজুল আল—মাহমুদ রিটু, অর্থ সম্পাদক আলহাজ্জ আব্দুল হামিদ, নির্বাহী সদস্য আলহাজ্জ আব্দুল খালেক, ডা. মিজানুর রহমান, আলহাজ্জ ডা. একরামুল হক, জুলফিকার হায়দার সাগর, ফজর আলী, আজহারুল ইসলাম পুটু, আহাজউদ্দীন সুমন উপস্থিত ছিলেন।

এসময় বিদায়ী জেলা প্রশাসক সাতক্ষীরাকে তার দ্বিতীয় মাতৃভুমি উল্লেখ করে বলেন, বাকি জীবন যতদিন বাঁচবো শরীর সুস্থ থাকলে প্রতিবছর একবার খানবাহাদুর আহছানউল্লা’র স্মৃতি বিজড়িত নলতা ওরছ শরীফে থেকে ঘুরে যাবো।

সাতক্ষীরায় কর্মকালীন সময়ে তার পিতাকে হারিয়েছেন উল্লেখ করে বলেন, ‘আব্বা বেঁচে থাকলে আমার বিদায় অনুষ্ঠানে আজ পাশে থাকতেন’। তিনি বলেন সাতক্ষীরার মানুষের জন্য আমার দুয়ার আজীবন উন্মুক্ত থাকবে। সাতক্ষীরার যে কোনো ভাল কাজে আমার সহযোগিতা অব্যাহত থাকবে।

মীর খায়রুল আলম/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর