শিশু শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

দেবহাটায় শিশু শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে এঘটনা পারুলিয়া ইউনিয়নের গরুরহাট এলাকায় ঘটে।

ধর্ষণের অভিযোগে আটককৃত ব্যক্তি উপজেলার মাঝ পারুলিয়া গ্রামের পানাউল্লো মোড়লের ছেলে আব্দুল করিম (৮০)। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং: ০৮।

পুলিশ জানায়, শিশুটির মামার নির্মাণাধীন ঘরে ফুসলিয়ে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটি আত্নচিৎকারে স্থানীয়রা ছুটে এসে বৃদ্ধকে আটক করে।

পরে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বৃদ্ধ আব্দুল করিমকে আটক করে।

এ দিকে স্বজনরা শিশুটিকে আহতবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া পরে মেডিকেল রিপোর্টারে জন্য কর্তব্যরত চিকিৎসক সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

তবে এঘটনায় অভিযুক্ত আব্দুল করিমের ছেলে শরিফুল ইসলাম জানান, তার পরিবারের কেউ বাড়িতে ছিলেন না। হাসপাতাল থেকে বাড়িতে ফিরে শোনেন পুলিশ তার পিতাকে ধরে নিয়ে গেছে।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধকে আটক করা হয়েছে। বিষয়টি নিয়ে ভিক্টিমের ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

মীর খায়রুল আলম/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর