৪০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৪০ কেজি গাঁজাসহ আনোয়ার হোসেন-(৩০) ও শাহআলম-(৩৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় গাঁজাবহনকারী একটি পিকআপ জব্দ করা হয়েছে।

রোববার দুপুরে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ভিটিদাউদপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন উপজেলার পাহাড়পুর ইউনিয়নের পাহাড়পুর ভাটিরপাড়া গ্রামের মরহুম আজিজুল হকের ছেলে এবং শাহআলম উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ছতুরপুর গ্রামের মরহুম লাবু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আউলিয়া বাজার থেকে চম্পকনগরের দিকে যাওয়ার সময় ভিটি দাউদপুর এলাকায় একটি পিকআপ ভ্যান আটক করা হয়। পরে পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানায়, গাঁজাগুলো অভিনব কায়দায় কাঠের গুড়ার বস্তায় রাখা হয়েছিল।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা ফয়সাল আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

রাসেল আহমেদ/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর