ভূমিহীন গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম দ্বিতীয় পর্যায়ে সারা বাংলাদেশে ৫৩,৩৪০টি পরিবারকে গণভবন থেকে ভিডও কনফারেন্সের মাধ্যমে একযোগে জমিসহ ঘর প্রদান করেন।

তারই ধারাবাহিকতায় রবিবার (২০ জুন) বেলা ১.৩০ ঘটিকার সময় কুষ্টিয়া সদর উপজেলার অডিটোরিয়ামে ২০টি গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ প্রদান করা হয়।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন আমার পিতার লালিত স্বপ্ন বাংলাদেশের একজন মানষ ও গৃহহীন থাকবেনা সেই স্বপ্ন বাস্তবায়নে সারাদেশব্যাপী ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের কার্যক্রম চলমান রয়েছে। এসময় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন উপকারভোগীদের সাথে কথা বলেন এবং তাদেরকে দেওয়া ঘরের যত্ন নিতে বলেন।

পরে স্থানীয় ভাবে কুষ্টিয়ার উপকারভোগি দের হাতে ঘরের চাবি ও জমির দলিল তুলে দেন কুষ্টিয়ার জেলা প্রসাশক মোহাম্মদ সাইদুল ইসলাম।এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রসাশক মোহাম্মদ সাইদুল ইসলাম,পুলিশ সুপার খাইরুল আলম,জেলা পরিষধের চেয়ারমম্যান হাজী রবিউল ইসলাম,কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতা,এঅনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার সাধন কুমার পাল।

ফজলুল করিম টুটুল/বার্তা বাজর/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর